হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের খাদ্যসামগ্রী বিতরণ


admin প্রকাশের সময় : মার্চ ১১, ২০২৪, ১:১২ অপরাহ্ন /
হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের খাদ্যসামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের উদ্যোগে প্রতি বারের ন্যায় এবারও গরিব-অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১১ মার্চ) সকালে নগরীর হাউজিং এস্টেটস্থ ১নম্বর লেনে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের সভাপতি ওমর মাহবুব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন শাকের এর পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- হাজী শফিক উদ্দিন, আহমদ মনির চৌধুরী, সাম্মাক রেজা তাকিম, এহসানুল মজিদ সামি, নাজির হোসেন লাহিন, সাইদ আহমদ চৌধুরী, মাহফুজুল কিবরিয়া, ফাইজুল ইসলাম জামিল, আরিফ সিকদার, জাহিদ হাসান পাভেল, আলভী আহমদ চৌধুরী, আদনান আহমদ সুফি, জুয়েল আহমদ, হোসেন আহমদ তুহিন, নুবেল আলী, মুনতাসির আহমদ, মারুফ, মঈনুল, সাদমান প্রমুখ।

সভাপতির বক্তব্যে ওমর মাহবুব বলেন, পবিত্র কুরআন নাযিলের মাস, রমজান মাসে রোজাদারদের সহায়তা প্রদান করা সৌভাগ্যের ব্যাপার। প্রত্যেক মুসলমানের কর্তব্য অসহায় দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষদের সামর্থ্য মতো রোজাদারদের সহযোগিতা করা। পবিত্র এই মাসে এবাদত বন্দেগীর পাশাপাশি গরীব-আত্মীয়স্বজন ও পাড়া প্রতিবেশীদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য।

হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশন সবসময়ই আর্তমানবতার কল্যাণে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। তিনি সমাজের উন্নয়নে ভিত্তবানদের এগিয়ে আসারও অনুরোধ জানান।