খাদিমনগরের ছালিয়ায় প্রবাসী পাপ্পুর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


admin প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৪, ৬:১১ অপরাহ্ন /
খাদিমনগরের ছালিয়ায় প্রবাসী পাপ্পুর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট সদরের ৩নং খাদিমনগর ইউনিয়নের ছালিয়ায় কানাডা প্রবাসি ও সেদেশের PM Consultancy ফার্মের স্বত্তাধিকারী মো. মোস্তাক আহমেদ পাপ্পুর উদ্যোগে ১৩০টি পরিবারের মধ্যে পবিত্র রমজান উপলক্ষে ভালোবাসার উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার ( ১২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত ছালিয়া পাখীবাড়িতে পাপ্পুর বাবা মা  শ্বশুর শাশুড়ী ও মরহুম রফিক আহমদ সেক্রেটারি স্মরণে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বৃহত্তর ছালিয়ার মোট ১৮০টি দরিদ্র পরিবারকে খাদ্যসহায়তার পাশাপাশি ৪টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের হাতে নগদ অর্থসহায়তা তুলে দেয়া হয়েছে। বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, ছালিয়া কেন্দ্রিয় জামে মসজিদের মোতাওয়াল্লী এমদাদুল হক, সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও সদর যুবলীগ নেতা আরিফ আহমদ সুমন

৩নং খাদিমনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সিলেট জেলা তাঁতীলীগের উপ-দপ্তর সম্পাদক আলাজুর রহমান। ছালিয়া সবুজ বাংলা যুব সংঘের সভাপতি মামুন রশিদের পরিচালনায় বিতরণ অনুষ্ঠান তত্ত্বাবধানে ছিলেন ছালিয়া সবুজ বাংলা যুব সংঘের নেতৃবৃন্দ।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, আদ কেজি খেজুর, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও ১ লিটার সয়াবিন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ উপহার হিসাবে খাদ্যসামগ্রী প্রদান করায় কানাডা প্রবাসি পাপ্পু ও তার পরিবারের সদস্যদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও এমন উদ্যোগ অব্যাহত রাখার প্রত্যাশা ব্যাক্ত করেন। আর সুবিধাভোগীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।