শাহরুখের জন্যে শিরানের ব্যক্তিগত কনসার্ট


admin প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৪, ৮:৪৯ অপরাহ্ন /
শাহরুখের জন্যে শিরানের ব্যক্তিগত কনসার্ট

ভারতবাসীর মন জয় করে গেলেন ব্রিটিশ পপশিল্পী এড শিরান। ১৬ মার্চ মুম্বাইতে জমজমাট কনসার্ট করেছেন জনপ্রিয় এই তারকা শিল্পী। যদিও আক্ষরিক অর্থে বিশাল কনসার্টের চেয়ে বেশি আলোচিত হচ্ছে শাহরুখের প্রাসাদোপম বাড়ি মান্নাতে এড শিরানের সফর।

কনসার্টের আগেই বলিউড বাদশাহর বাড়ি বেড়াতে গিয়েছিলেন শিরান। গায়কের মান্নাত ভ্রমণ এবং শাহরুখের জন্য ব্যক্তিগত কনসার্ট করার বিষয় নিয়ে চলছে জোর আলোচনা।

শাহরুখ খানের জন্য এড শিরানের ব্যক্তিগত ওই কনসার্টের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফারাহ খানের শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, শিরানের পাশে বসে আছেন শাহরুখ খান।

এড শিরান। রয়টার্স
এড শিরান।

গায়কের সাড়াজাগানো ‘পারফেক্ট’ গানের সঙ্গে তাল মেলাচ্ছেন কিং খান। গান গাওয়ার সঙ্গে সঙ্গে গিটার বাজাতে দেখা যায় শিরানকে। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, শিরানের জনপ্রিয় গানটি মুগ্ধ হয়ে শুনেছেন শাহরুখ। ধারণা করা হচ্ছে, গৌরী খানের রেস্তোরাঁয় বসেছিল শিরানের বিশেষ এই গানের আসর।

কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন শাহরুখ ঘরনি গৌরী খান। ছবিগুলোয় স্পষ্ট বোঝা যাচ্ছিল, এই দম্পতির বাড়িতে বেড়াতে গেছেন এড শিরান। সপ্তাহের শুরুতে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন গায়ক। ভিডিওতে দেখা গেছে, এড শিরানকে নিজের সিগনেচার পোজ শেখানোর চেষ্টা করছিলেন কিং খান।

শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে এড শিরানের কনসার্টে মেতে ওঠে পুরো ভারত। ছিল না তিল ধারণের ঠাঁই। কনসার্টে আরমান মালিকের সঙ্গে শাহরুখ খানের সিগনেচার পোজ দিয়ে সবাইকে চমকে দেন শিরান। পাশাপাশি দিলজিৎ দোসাঞ্জের সঙ্গেও পারফর্ম করেন গায়ক। জনপ্রিয় পাঞ্জাবি গান গেয়েছেন দুজন। কোনো রকম ভুল ছাড়াই জনপ্রিয় পাঞ্জাবি গান ‘লাভার’ গেয়ে দর্শকদের তাক লাগিয়ে দেন ব্রিটিশ পপশিল্পী।

গানের ভিডিও ক্লিপ পোস্ট করে দিলজিৎ লিখেছেন, ‘প্রথমবার পাঞ্জাবি গান গাইলেন এড শিরান, চক দে!’