শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’’র ৫নং বড় চতুল ইউনিয়ন শাখার কমিটি গঠন


admin প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৪, ৮:১৯ অপরাহ্ন / ১৫
শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’’র ৫নং বড় চতুল ইউনিয়ন শাখার কমিটি গঠন

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’’ সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে কানাইঘাট উপজেলার ৫নং বড় চতুল ইউনিয়ন শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় বড় চতুল এলাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।
শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি (রেজি নং-১২০৬৮) সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদ নেওয়াজ ও সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত এর নির্দেশক্রমে কানাইঘাট উপজেলা কমিটির সভাপতি মোশারফ হোসেন সালেহ ও সাধারণ সম্পাদক মো. দিলদার হোসেনের স্বাক্ষরিত একপত্রে তাজুল ইসলামকে সভাপতি ও জুনেদ আহমেদ কে সাধারণ সম্পদক করে ২১ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আতিক আহমেদ, মাসহুদ আহমেদ, আবু বাসার মাহিন, শাহরিয়া হোসাইন তানিম, যুগ্ম সাধারণ সম্পাদক সেবুল আহমেদ, মো. মনিরুজ্জান, ফাহিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক মকবুল আহমেদ, জাবেল, সোহেল আহমেদ, প্রচার সম্পাদক মিজানুর রহমান, সহ-প্রচার সম্পাদক মাহদি হাসান মাহি, আশরাফুল তুহিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক শামসুজ্জামান মাসুদ, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহবুব আহমেদ, মনোয়ার হোসেন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সাহিদ আহমেদ, সদস্য মাহফুজ আহমেদ, রহিম উদ্দিন প্রমুখ।