সিলেট সওজের উদ্যোগে বঙ্গবন্ধু ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও ইফতার বিতরণ


admin প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৪, ৮:২৪ অপরাহ্ন /
সিলেট সওজের উদ্যোগে বঙ্গবন্ধু ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও ইফতার বিতরণ

স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ ভাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও শিশু কিশোরদের মধ্যে  ইফতার বিতরণ করে সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেট জোন। রোববার (১৭ মার্চ) বিকেলে সিলেট নগরীর তোপখানাস্থ সড়ক ও জনপদ (সওজ) অধিদপ্তর সিলেট জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কার্যালয় সভা কক্ষে দোয়া মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।
সিলেট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আমির হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী খন্দকার আনিসুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদের সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. ফজলে রব্বে।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সিলেট সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দিন আহমেদ, মৌলভীবাজার সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ সড়ক উপ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মাহমুদুল হাসান, সিলেট সড়ক উপ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন।
দোয়া মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেট জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কার্যালয়ের কর্মচারী ঝুমুর চৌধুরী, জাকির হোসেন, খায়রুল বাশার, মোসলেহ উদ্দিন, বেলায়েত হোসেন, রায়হান আহমদ রাকিব, নাজমুল ইসলাম, কামরুল ইসলাম, ময়না মিয়া, শফিকুল ইসলাম, রোকন মিয়া, বাচ্চু মিয়া, মনু মিয়া ও সুজিৎ কুমার দাসসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান শেষে অতিথিরা অসহায়, দুঃস্থ ও এতিমদের মধ্যে ইফতার বিতরণ করেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ দেশ ও জাতীর অগ্রগতি কামনা করে দোয়া পরিচালনা করেন তোপখানা জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।