শেরপুরে মাদক সেবী ও বিক্রেতাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


admin প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৪, ২:৪০ অপরাহ্ন /
শেরপুরে মাদক সেবী ও বিক্রেতাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

শেরপুরে স্থানীয় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ১৮ মার্চ সোমবার দুপুরে জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী গ্রামের আমতলী চৌরাস্তা মোড়ে এলাকাবাসী ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বলাইয়েরচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফরোজ আলী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম,দুলাল উদ্দিন পীর প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন,সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী ও আমতলী চৌরাস্তা মোড় এলাকার বাসিন্দা মাদক ব্যবসায়ী মো. চাঁন মিয়া, মো.রফিকুল ইসলাম, জঙ্গলদী গ্রামের মো.আবুল কাশেম, মো.মুনছুর মিয়া, মো.নবিবুল মিয়া, মো.মোশারফ, মো.রুবেল মিয়া, মো. মামুন মিয়া, মো,লাল চাঁন মিয়া, মো.আব্দুল লতিফসহ বেশ কিছু সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা এ এলাকায় হেরোইন, ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকের সাথে জরিত। তারা দীর্ঘদিন ধরে অবাধে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।
বিভিন্ন এলাকা থেকেও মাদকসেবীরা এসে মাদক কিনে নিয়ে যায়। মাদক ব্যবসায়ী ও সেবীদের পদচারণায় এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছেন। সেই সাথে এলাকার কৃষক পরিবারের স্কুল, কলেজপড়ুয়া সন্তানদের নিয়ে অভিভাবকরা চিন্তিত হয়ে পড়েছেন। তাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে দ্রুত গ্রেপ্তার ও তাদের বিচারের মুখোমুখি করার দাবিতে প্রশাসন বরাবর লিখিত অভিযোগও দেওয়া হয়েছে। ওই তালিকা অনুযায়ী দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানান বক্তারা।
মানববন্ধন শেষে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা এতে অংশ গ্রহন করেন।